বিজ্ঞাপন

তিনদিনের ডিসি সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

July 24, 2018 | 12:18 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: তিনদিনের ডিসি সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে তিনদিনের ডিসি সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী বলেন,  টানা মেয়াদে ক্ষমতায় থাকার কারণে বাংলাদেশের উন্নয়নগুলো দৃশ্যমান হয়েছে। এ কারণেই আজকে দেশ অনেক দূর এগিয়ে গেছে। উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, আমরা বাংলাদেশকে আর্থসামাজিক ও উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চাই।

এ সময় মন্ত্রিসভার সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও মন্ত্রণালয়ের সচিবরা উপস্থিত ছিলেন। এছাড়াও ৬৪ জেলায় কর্মরত জেলা প্রশাসক এবং আট বিভাগীয় কমিশনাররা উপস্থিত ছিলেন। ডিসি সম্মেলন চলবে আগামী ২৬ জুলাই পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।

বিজ্ঞাপন

তিনদিন ব্যাপী এ সম্মেলনে ১৮টি অধিবেশনে ডিসিরা মাঠ পর্যায়ের সমস্যা এবং সম্ভাবনার কথা নীতি-নির্ধারণীর পর্যায়ে সরাসরি তুলে ধরার সুযোগ পাবেন বলে শুভেচ্ছা বক্তব্যে বলেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। এছাড়াও, মুক্তিযুদ্ধের চেতনার আলোকে সরকারের নীতি ও কর্মসূচি বাস্তবায়নে মেধা, দক্ষতা অভিজ্ঞতা দায়িত্ববোধ ও দেশপ্রেমের পরিচয় দেবেন বলে প্রত্যাশার কথা জানান মন্ত্রীপরিষদ সচিব।

সারাবাংলা/এনআর/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন