বিজ্ঞাপন

প্রটোকল নয়, কাজে মনোযোগী হোন, ডিসিদের সেতুমন্ত্রী

July 25, 2018 | 6:11 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জেলা প্রশাসকদের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মন্ত্রী-এমপিদের প্রটোকল নিয়ে ব্যস্ত না থেকে নিজেদের কাজে মনোযোগী হতে হবে।  বুধবার (২৫ জুলাই) মন্ত্রী পরিষদ সভাকক্ষে জেলা প্রশাসকদের সঙ্গে বৈঠক তিনি একথা বলেন।

বৈঠক শেষে সাংবাদিকদের তিনি বলেন, আমি ডিসিদেরকে স্পষ্টভাবে বলেছি। আপনারা কোনো চাপের কাছে মাথানত করবেন না। মন্ত্রী-এমপিদের প্রটোকল নিয়ে ব্যস্ত থাকবেন না। আপনারা যদি কোনো চাপের কাছে মাথানত করেন এবং মন্ত্রী-এমপিদের প্রটোকল নিয়ে ব্যস্ত থাকনে- তাহলে কাজ করবেন কখন!

জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমার দলের প্রধান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিসিদের যে দিক নির্দেশনা দিয়েছেন, আমি রুলিং পার্টির সাধারণ সম্পাদক হিসেবে তার সাথে সম্পূর্ণ একমত। অক্টোবরে নির্বাচনী তফসিল ঘোষণার পর, যে সরকার থাকবে তারা শুধু সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনায় ব্যস্ত থাকবেন। আমাদের কাজ হচ্ছে পদ্মাসেতুসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ এগিয়ে নেওয়া।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী জেলা প্রশাসকদের অগ্রাধিকার প্রকল্পগুলো দ্রুত শেষ করার জন্য নির্দেশ দিয়েছেন- জানান ওবায়দুল কাদের।

তিনি আরো বলেন, সামনে ঈদুল আজহা। ঈদে যাতে কোনো ভোগান্তির সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখতে জেলা প্রশাসকদের নির্দেশ দেওয়া হয়েছে।

সারাবাংলা/এএইচএইচ/এনএইচ/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন