বিজ্ঞাপন

শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী হতে শিখিয়েছেন : আইনমন্ত্রী

July 27, 2018 | 3:46 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

আখাউড়া, ব্রাহ্মণবাড়ীয়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের নারীদের স্বাবলম্বী হতে শিখিয়েছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (২৭ জুলাই) দুপুরে আখাউড়া পৌরশহরের নাছরীন নবী স্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আনিসুল হক বলেন, সারা বিশ্ব আজকে শেখ হাসিনা ও নারীদেরকে সম্মান দিয়েছে বলে এ বাংলাদেশ নারীদের জন্য স্বর্গ। আপনারা সেই স্বর্গে বাস করেন। আমাদের দেশের নারীরা গার্মেন্টসে কাজ করে দেশের ভবিষ্যত পাল্টে দিয়েছে। কিন্তু খালেদা জিয়া, এরশাদ আর খুনি জিয়াউর রহমানের সময় এই নারীদের কোন পরিচয় ছিলো না। সেময় নারীদের কোন অধিকার দেওয়া হতো না, নারীদের উপর এসিড মারা হতো। আজ শেখ হাসিনা আপনাদের একটা পরিচয় দিয়েছেন।

বিজ্ঞাপন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না। তারা বিশ্বাস করে পাকিস্তানকে। তাই তাদের জায়গা পাকিস্তান, তালেবান ও আইএস এর স্থানে। তারা যদি কোনদিন ক্ষমতায় আসে বাংলাদেশের অস্তিত্ব থাকবে না। তাই আগামী নির্বাচনে বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় নৌকা মার্কায় ভোট দিতে হবে।

আখাউড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মুঞ্জুআরা বেগমের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কাওছার জীবন। সভা সঞ্চালনা করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিয়ারা আক্তার পিওনা।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন