বিজ্ঞাপন

সামনে এলো সানাই

December 27, 2017 | 10:20 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

কোনো সিনেমা মুক্তি পায়নি, কখনো ক্যামেরার সামনেও দাঁড়াননি তবুও বাংলা সিনেমার ভবিষ্যত নিয়ে আলোচনায় ঘুরেফিরেই আসে সুপ্রভা মাহবুব সানাই-এর নাম। পর্দায় সুশ্রী নায়িকার আকালে সেই হতে যাচ্ছে বাংলা সিনেমার পরবর্তী ক্রেজ।

প্রেমের তাজমহল সিনেমা খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ চলচ্চিত্র দিয়ে দিয়ে প্রথম আলোচনায় আসে সানাই। এরপর মোস্তাফিজার রহমান বাবুর ‘প্রতিশোধ’ ও ‘প্রতিক্ষা’ এবং বাবু সিদ্দিকীর নাম ঠিক না হওয়া আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হন সানাই।

যাকে নিয়ে পরিচালকদের মধ্যে এতো কাড়াকাড়ি, সেই সানাই কোথায়? গতকাল রাজধানীর ৩০০ ফিট সড়ক এলাকায় পাওয়া গেলো নতুন এই সেনসেশনকে। ‘শালবনের মহুয়া’ ছবিতে প্রথম বারের মতো ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। নির্মাতা দেওয়ান নাজমুলের পরিচালনায় এই ছবিতে সানাইয়ের বিপরীতে রয়েছেন সাদমান সামির।

বিজ্ঞাপন

প্রথমবার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে সানাই বলেন, ‘খুবই ভালো লাগছে। নায়িকা হব এমন লক্ষ্য ছিলো না। শেষ পর্যন্ত হয়ে গেলাম। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না।’

এদিকে, হালের জনপ্রিয় নায়ক সাইমন এখন কক্সবাজারে ছবির কাজে ব্যস্ত রয়েছেন। সে ঢাকায় ফিরেলে শুরু হবে মোস্তাফিজার রহমান বাবুর ‘প্রতিশোধ’ ও ‘প্রতিক্ষা’ ছবি দুটির কাজ।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন