বিজ্ঞাপন

জুভেন্টাসের অনুশীলনে নামছেন রোনালদো

July 30, 2018 | 3:44 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদ ছেড়ে ক্লাব জুভেন্টাসে যোগ দিতে রোববার (২৯ জুলাই) ইতালির তুরিনে পৌঁছেছেন পর্তুগিজ তারকা স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেস্টাসের হয়ে সোমবার (৩০ জুলাই) নতুন ক্লাবের হয়ে অনুশীলনে নামবেন সিআরসেভেন।

রোনালদোর সঙ্গে চুক্তিটা ২০২২ সাল পর্যন্ত জুভেন্টাস। তাকে দলে টানতে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১০০ মিলিয়ন ইউরো চুক্তি সেরেছে ইতালিয়ান ক্লাবটি। বাৎসরিক ৩০ মিলিয়ন ইউরো করে বেতন ধরা হয়েছে সিআর সেভেনের।

রোববার নতুন বাড়িতে এলেও এখনো জুভেন্টাসের জার্সি পরা হয়নি ৩৩ বছর বয়সী রোনালদোর। ২ আগস্ট (বৃহস্পতিবার) মেজর লিগ সকারের বিপক্ষে প্রাক-মৌসুমে খেলবেন না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। এরপর ৫ আগস্ট (শনিবার) রোনালদোর সদ্য ছেড়ে আসা ক্লাব রিয়ালের বিপক্ষে মাঠে নামবে জুভিরা। তবে সাবেক এই ক্লাবের বিপক্ষে এই ম্যাচে মাঠে নামবেন না সিআর সেভেন।

বিজ্ঞাপন

তাই নতুন ক্লাবের হয়ে খেলতে বেশ অপেক্ষায় থাকতে হচ্ছে রোনালদোকে। আগামী ১৯ আগস্ট কিয়েভোর বিপক্ষে জুভেন্টাসের প্রথম সিরি এ ম্যাচ দিয়েই অভিষেক হবে সিআর সেভেনের। তবে জুভেন্টাসের ঘরের মাঠে অভিষেক হচ্ছেনা রোনালদোর। তাই অ্যাওয়ে ম্যাচে কিয়েভোর মাঠ মার্কান্তোনিও বেন্তেগোদিতেই জুভেন্টাসের হয়ে অভিষেক ম্যাচ খেলবেন রোনালদো। এরপর আগামী ২৬ আগস্ট ক্লাব লাজিওর বিপক্ষে জুভিদের ঘরের মাঠে খেলবেন পর্তুগিজ তারকা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ৯ বছর কাটানোর পর এবার নতুন বাড়িতে এসেছেন রোনালদো। সোমবার তার সঙ্গে অনুশীলনে নামবেন পাউলো দিবালা, দগলাস কোস্তা, মারিও মানজুকিচ, গঞ্জালো হিগুয়েইনরা।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন