বিজ্ঞাপন

‘চাইলাম বিচার, পাইলাম বন্ধ’

August 2, 2018 | 12:13 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : দুই বাসের রেষারেষিতে দুই কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় বিচারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা রামপুরা সড়ক অবরোধ করেছে।

বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল ১০টার পর থেকে রামপুরা এলাকায় আসতে শুরু করে আশপাশের বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থীরা। তাদের সঙ্গে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থীও।

সবশেষ খবর পাওয়া পর্যন্ত রামপুরা ব্রিজের ওপর এবং হাতির ঝিল লিংক রোডের মাথায় অবরোধ করে রেখেছে শিক্ষার্থীরা। ফলে রামপুরায় সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।  স্থানীয় আল ফোরকান, ইকরামুন্নেসাসহ বিভিন্ স্কুলের শিক্ষার্থীরা সড়কে অবস্থান নিয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সারাবাংলাকে জানান, আজ সরকারিভাবে স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে, এ কারণে শিক্ষার্থীদের বাড়ি পাঠিয়ে দেওয়া হচ্ছে।

আন্দোলনরত শিক্ষার্থীদের কয়েকবার বুঝিয়ে রাস্তা ছাড়ার কথা বলেন ওসি। তবে ছাত্ররা সেটি উপেক্ষা করে মিছিল করে। বৃষ্টি উপেক্ষা করে জড়ো হতে থাকে শিক্ষার্থীরা। সড়কে অবস্থান নেওয়া শিক্ষার্থীরা স্লোগান দিচ্ছে- চাইলাম বিচার, পাইলাম বন্ধ। এছাড়া ওসি এক দিক থেকে শিক্ষার্থীদের সরিয়ে দিলে অন্যদিক থেকে এসে তারা আবার রাস্তা অবরোধ করে ।

সারাবাংলা/এজেড/এসএমএন

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন