বিজ্ঞাপন

শিক্ষার্থীদের আন্দোলনের প্রতিবাদে ময়মনসিংহ-ঢাকা যান চলাচল বন্ধ

August 2, 2018 | 11:42 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ময়মনসিংহ : দুই বাসের রেষারেষিতে দুই কলেজ শিক্ষার্থীকে হত্যার ঘটনায় সাধারণ শিক্ষার্থীদের চলমান আন্দোলনে যানবাহন ভাংচুরের প্রতিবাদে ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরণের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

জেলা বাস মালিক ও পরিবহণ শ্রমিক সমিতির সিদ্ধান্তে বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল থেকেই মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনাল ও পাটগুদাম ব্রিজমোড় থেকে ঢাকার উদ্দেশ্যে কোন বাস ছেড়ে যায়নি। ঢাকায় বাসের চাপায় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার জেরে কয়েক দিন ধরে শিক্ষার্থীদের আন্দোলন, যানবাহন ভাংচুর, বাসে আগুন দেওয়ার প্রতিবাদে বাস চলাচল বন্ধের ঘোষণা দেন বাস মালিক ও পরিবহণ শ্রমিকরা।

বাস মালিক সমিতির সহসভাপতি রবিউল হোসেন শাহীন এবং শ্রমিক নেতা গিয়াসউদ্দিন জানিয়েছেন যে, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তারা ঢাকায় বাস পাঠাবেন না। মূলত বাসের ক্ষতি হওয়ার আশঙ্কা, বাস ভাঙচুরের প্রতিবাদ আর নিজেদের নিরাপত্তার স্বার্থেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তারা।

বিজ্ঞাপন

এদিকে কোন ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ করে দেওয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। ঢাকার উদ্দেশে বের হয়েও অনেককে আবার বাড়ি ফিরে যেতে দেখা গেছে। যাদের জরুরি প্রয়োজনে আজই ঢাকায় যাওয়া প্রয়োজন তারা বিকল্প পথ খুঁজছেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন