বিজ্ঞাপন

শিক্ষার্থীদের ঘরে ফিরতে বললেন দিয়ার বাবা, করিমের মা (ভিডিও)

August 2, 2018 | 4:56 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় মারা যাওয়া শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিমের বাবা-মা আন্দোলনকারীদের ঘরে ফিরে যেতে অনুরোধ জানিয়েছেন।

বৃহস্পতিবার (২ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের মাধ্যমে এই অনুরোধ জানান দিয়ার বাবা জাহাঙ্গীর ফকির ও করিমের মা মহিমা বেগম।

দিয়ার বাবা জাহাঙ্গীর বলেন, ‘আশা করি দোষীদের কঠোর শাস্তি হবে। প্রধানমন্ত্রী সান্ত্বনা দিয়েছেন, আশ্বাস দিয়েছেন। স্বরাষ্ট্রমন্ত্রীও বলছেন কঠোর শাস্তি হবে। বাবারা তোমরা যারা রাস্তায় কষ্ট করছ, তোমরা ঘরে ফিরে যাও।’

বিজ্ঞাপন

করিমের মা মহিমা বলেন, ‘সবাই আমার সন্তানের জন্য রাস্তায় নেমেছ। সবই হয়ে গেছে। এখন তোমরা যে যার ঘরে উঠে যাও। তোমাদের সবার কাছে অনুরোধ, তোমরা ঘরে ফিরে যাও।’

বৃহস্পতিবার (২ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সঙ্গে দিয়ার বাবা ছাড়াও দেখা করতে যান তার মা রোকসানা বেগম, বড় বোন রোকেয়া খানম রিয়া ও ছোট ভাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রিয়াদুল ইসলাম আরাফাত। দেখা করতে যান একই দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী আবদুল করিমের পরিবারের সদস্যরাও।

বিজ্ঞাপন

সেখানে প্রধানমন্ত্রী শোকাহত দুই পরিবারকে সান্ত্বনা দেন এবং প্রত্যেক পরিবারকে ২০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র অনুদান দেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বেলা সাড়ে ১২টার দিকে নিহত দুই পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। সেখানে তাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/এনআর/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন