বিজ্ঞাপন

বার্সেলোনায় গেলেন ভিদাল

August 3, 2018 | 4:51 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বায়ার্ন মিউনিখ মিডফিল্ডার আরতুরো ভিদালের সঙ্গে চুক্তি করেছে বার্সেলোনা। চিলির এই তারকা মিডফিল্ডারের সঙ্গে ২৭ মিলিয়ন পাউন্ড ‘রিলিজ ক্লজ’ এ চুক্তি সেরেছে স্প্যানিশ জায়ান্টরা।

দলবদলের মৌসুমে ১০০ মিলিয়ন পাউন্ডেরও বেশি খরচায় দুই ব্রাজিলিয়ান আর্থার ও ম্যালকম ছাড়াও ফ্রান্স ক্লেমেন্ত ল্যাংলেটকে দলে ভিড়েছে বার্সা। এবার স্কোয়াড শক্তিশালী করতেই ৩১ বছয় বয়সী চিলি তারকার সঙ্গে চুক্তি সারল আর্নেস্তো ভালভারদের দল। এর আগে চেলসির তারকা উইলিয়ানকে দলে নিতে উঠেপড়ে লেগেছিল বার্সা। তবে ক্লাব চেলসি উইলিয়ানকে ছাড়তে রাজি না হওয়ায় ব্রাজিলিয়ান তারকাকে পায়নি বার্সা।

এর আগে শোনা গেছে চিলি মিডফিল্ডারের সঙ্গে মৌখিক কথাবার্তা চূড়ান্ত করেছিল ক্লাব বার্সা। এরপর গত সপ্তাহে বায়ার্ন মিউনিখের ম্যানেজার নিকো কোভাচের কাছ থেকে অনুমতি নেয়া হয়েছিল ভিদালের স্বাস্থ্য পরীক্ষার জন্য। তবে এরই মধ্যে শোনা গেছে, ভিদাল বার্সায় এলে কলম্বিয়ান ডিফেন্ডার ইয়েরি মিনাকে হয়তো ছেড়ে দিতে পারে স্প্যানিশ জায়ান্টরা।

বিজ্ঞাপন

২০১১ সাল থেকে আট মৌসুমে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলেছেন ভিদাল। সেখানে ১২৪ ম্যাচ খেলে ৩৫ গোল করেছেন এই মিডফিল্ডার। এরপর ২০১৫ সালে বায়ার্ন মিউনিখে এসে তিন মৌসুমে ৭৯ ম্যাচে ১৪ গোল করেছেন চিলিয়ান এই তারকা।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন