বিজ্ঞাপন

ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ৪ ছাত্রলীগ কর্মী ঢামেকে

August 4, 2018 | 9:01 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আহত ৪ ছাত্রলীগকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (৪ আগস্ট) বিকেল সন্ধ্যা ৭টার দিকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়।

বিকেল সাড়ে পাঁচটার দিকে জিগাতলায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজাউল হক শোভনকে আন্দোলনকারীরা আটকে রেখেছে, এমন সংবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে তিনটি মোটরসাইকেলে করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা সেখানে ছুটে যায়। সে সময় তাদের মোটরসাইকেলে ছাত্রলীগের লোগো সম্বলিত স্টিকার দেখে আন্দোলনকারীরা হামলা ও মোটরসাইকেল ভাংচুর করে।

বিজ্ঞাপন

আহতরা হলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মনির হোসেন (২১), ব্যবস্থাপনা বিভাগের ছাত্র গৌরভ খান (২১), হিসাববিজ্ঞাস বিভাগের শৈশব মাহমুদ (২১) এবং আশিক (২১)। তাদের মধ্যে মনিরের বাম হাত কেটেছে, গৌরভের বুকে আঘাত, আশিকের ডান পায়ে ফ্যাকচার এবং শৈশবের মাথার পিছনে আঘাত রয়েছে। তাদের সকলকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতদেরকে ঢামেকে নিয়ে আসা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান সারাবাংলাকে বলেন, শোভন ভাইকে আটকে রেখেছে এ খবর শুনে তারা ঝিগাতলায় ছুটে গেলে সেখানে ছাত্রদের পিছনে থাকা কয়েকজন ছাত্র ইটপাটকেল ছুঁড়ে মারে। এ সময় তারা রড দিয়ে মোটর সাইকেল ও তাদের মাথা ও শরীরে আঘাত করেছে। তবে যারা হামলা করেছে তারা ছাত্র নয় বলে দাবি করছেন তিনি। তার মতে,  হামলাকারীরা ছাত্রদের মধ্যে ঢুকে ছাত্রদের অপ্রপচার চালাতে এ হামলা চালিয়েছে।

ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, আহতদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে, বিকেল ৫টার দিকে একই ঘটনায় ঢামেকে ভর্তি হয় কামাল হোসেন (১৯), হৃদয় (২১) ও সোহেল (২৩) নামে তিনজন ব্যবসায়ী। কামাল হোসেন নিউ মার্কেট এলাকায় ফুটওভার ব্রিজে কাপড় বিক্রির সময় হামলার শিকার হন এবং অপর দুজন জিগাতলায় হামলার শিকার হন।

সারাবাংলা/এসএইচ/এমআই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন