বিজ্ঞাপন

এসপি গোল্ডেন লাইনের মালিক-চালক কারাগারে 

August 7, 2018 | 8:04 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর মগবাজারে ফাঁকা রাস্তায় বেপরোয়া বাসের চাপায় এক যুবকের মৃত্যুর ঘটনায় এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক ও চালককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (০৭ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর হাকিম ফাহ্দ বিন আমিন চৌধুরী এ আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার উপপরিদর্শক এসআই মো. মিজানুর রহমান রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

বিজ্ঞাপন

অভিযুক্ত আসামিরা হলেন- সাতক্ষীরা থেকে ঢাকা চলাচল করা এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক মো. জুনায়েদ হোসেন লস্কর ও গাড়ীর চালক ইমরান সরদার।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা জামিন আবেদন করলে আদালত আসামিদের কারাগারে পাঠিয়ে জামিন শুনানির জন্য আগামী বুধবার দিন ধার্য করে দেন।

এর আগে গত ৪ আগস্ট ইমরান সরদারের দুইদিন ও ৫ আগস্ট জুনায়েদ হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

মামলার অভিযোগে বলা হয়, চলতি মাসের ৩ তারিখে মগবাজার গ্রান্ড প্লাজার সামনে ঢাকা-সাতক্ষীরাগামী একটি দ্রুতগামী বেপরোয়া বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী মগবাজার কমিউনিটি হাসপাতালের কর্মী সাইফুল ইসলাম ওরফে রানা (২৩) গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনায় বিক্ষুব্ধ সাধারণ জনগণ গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। ওই সময় একটি রিকশাকেও ধাক্কা দেয় বাসটি। রিকশার চালক ও দুই যাত্রী সামান্য আহত হন। বিক্ষুব্ধ জনতা বাসটি আটকে এর চালককে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।

সারাবাংলা/এআই/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন