বিজ্ঞাপন

বাগেরহাটে ককটেলসহ ছাত্রদল নেতা গ্রেপ্তার

August 8, 2018 | 2:50 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাগেরহাটের শরণখোলায় চারটি ককটেলসহ মো. আল-আমীন খান (২৮) নামের এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে খোন্তাকাটা ইউনিয়নের বানিয়াখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, গতরাতে ছাত্রদল নেতা আল-আমীন খানের নেতৃত্বে বানিয়াখালী এলাকায় একদল বিএনপি-জামায়াতের নেতাকর্মী চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে থানার উপপরিদর্শক সাখায়েতুল ইসলাম ও এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ার মৃধার বাড়ির সামনে থেকে আল আমীনকে গ্রেপ্তার করেন। এসময় ঘটনায় জড়িত অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে চারটি তাজা ককটেল ও পাঁচটি লাঠি উদ্ধার করা হয়। এসময় দুই কনস্টেবল আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিএনপি-জামায়াতের ওই নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলো বলেও জানান ওসি।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিএনপি ও জামায়াতের ছয় নেতাকর্মীর বিরুদ্ধে বিষ্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেছে পুলিশ। মামলার আসামীরা হলেন, শরণখোলা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান খান, বিএনপি নেতা টিএম জসিম উদ্দিন জাফর, বন ও পরিবেশ সম্পাদক মো. মধু তালুকদার, ছাত্রদলের প্রচার সম্পাদক আল-আমীন খান, জামায়াত নেতা মাওলানা জয়নাল আবেদীন ও মো. নাজির কাজী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন