বিজ্ঞাপন

সিলেটে স্থগিত দুই কেন্দ্রে ভোট শুরু

August 11, 2018 | 9:35 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেট: সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনিয়মের অভিযোগে স্থগিত দুই কেন্দ্রের ভোট শুরু হয়েছে। শনিবার (১১ আগস্ট) সকাল ৮টায় গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শুরু হয়েছে ভোটগ্রহণ।

এই দুই বাদ দিয়ে বাকি ১৩২টি কেন্দ্রের ফলে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দীন আহম্মেদ কামরানের চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে রয়েছেন ধানের শীষে বিএনপি প্রতীকের প্রার্থী আরিফুল হক চৌধুরী। আর স্থগিত হওয়া দুই কেন্দ্রের মোট ভোট  ৪ হাজার ৭৮৭।

এর আগে, গত ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগে ওই দিন দুপুরের দিকে ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করে নির্বাচন কমিশন। পরে রাতে সিলেটের ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৩২টি কেন্দ্রের ফল ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

রিটার্নিং কর্মকর্তার ঘোষিত ফলে দেখা যায়, ১৩২টি কেন্দ্রে ধানের শীষ প্রতীকে আরিফুলের প্রাপ্ত ভোট ৯০ হাজার ৪৯৬। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামরানের প্রাপ্ত ভোট ৮৫ হাজার ৮৭০। দু’জনের ভোটের ব্যবধান ৪ হাজার ৬২৬। কিন্তু স্থগিত দুই কেন্দ্রের মোট ভোট এর চেয়ে বেশি হওয়ায় চূড়ান্তভাবে আরিফুলকে বিজয়ী ঘোষণা করা হয়নি। ওই একই দিনে রাজশাহী ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে দুই নগর নতুন মেয়র পেলেও সিলেটবাসীকে অপেক্ষা করতে হচ্ছে আজকের দিন পর্যন্ত।

আরো পড়ুন : বোঝেননি কামরান, বোঝেননি আরিফুল

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন