বিজ্ঞাপন

বার্সাকে নেতৃত্ব দেবেন মেসি

August 11, 2018 | 1:34 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

আর ক’দিন পরেই শুরু হবে স্প্যানিশ লিগের আসর। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হওয়া ২০১৮-১৯ মৌসুমে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে মাঠে নামবে বার্সেলোনা। দলকে নতুন মৌসুমে নেতৃত্ব দেবেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। আন্দ্রে ইনিয়েস্তা গত মৌসুমে বার্সা থেকে চলে যান। তার স্থলাভিষিক্ত হলেন মেসি।

মেসির সহকারী হিসেবে থাকছেন জেরার্ড পিকে, সার্জি রবার্তো এবং সার্জিও বুসকেটস। ২০১৫ সালের পর থেকে বার্সার সহ-অধিনায়ক ছিলেন মেসি। অধিনায়ক হিসেবে লা লিগার আসরে নামার আগেই মেসির সুযোগ থাকছে সুপারকোপা ডি এসপানার শিরোপা জেতার। আগামী সোমবার বাংলাদেশ সময় রাত দুইটায় সুপারকোপার ফাইনালে নামবে মেসি বাহিনী। ৩২তম সুপারকোপার আসরের ফাইনালে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকছে সেভিয়া।

বিজ্ঞাপন

সুপারকোপায় বার্সা জিতলে মেসি শুরু করতে পারবেন শিরোপার স্বাদ নিয়ে। আগামী ১২ মাসে পাঁচবারের ব্যালন ডি অর জয়ীর সুযোগ থাকবে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ আর কোপা দেল রে’র শিরোপা জেতার।

লা লিগায় আগামী ১৯ আগস্ট বার্সার প্রথম ম্যাচ, প্রতিপক্ষ আলাভেস। বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। গত মৌসুমের চ্যাম্পিয়ন বার্সা মাত্র একটি ম্যাচেই হেরেছিল। সেবার কোপা দেল রে’র শিরোপাও জিতেছিল মেসি-সুয়ারেজরা। তবে, চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রোমার বিপক্ষে হেরে বিদায় নিতে হয়েছিল স্প্যানিশ জায়ান্টদের।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন