বিজ্ঞাপন

জয়ে ফিরলো মোহামেডান

December 28, 2017 | 9:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (ফুটবল) জয়ে ফিরেছে মতিঝিলের ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাব। পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছে সাদা-কালো শিবির।

বিজ্ঞাপন

দিনের প্রথম ম্যাচে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

ম্যাচের পাঁচ মিনিটের মাথায় মোহামেডানকে এগিয়ে নেন কিংসলে। অগাস্টিনের পাস থেকে বল জালে জড়ান এই নাইজেরিয়ান স্ট্রাইকার। তার চার মিনিট পরেই অবশ্য রহমতগঞ্জকে সমতায় ফেরান সোহেল রানা। ৩২ মিনিটে এগিয়ে যায় রাশেদ আহমেদ পাপ্পুর শিষ্যরা। বিপ্লু আহমেদের পাস থেকে গোল করে মোহামেডানের জয় নিশ্চিত করেন নাজির ইসলাম।

দিনের অন্য ম্যাচে টিম বিজেএমসি ও শেখ রাসেলের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ৬ মিনিটে পেনাল্টি থেকে এগিয়ে যায় বিজেএমসি। গোল করেন কিংসলে ওশিওখা। ২৮ মিনিটে শেখ রাসেলকে সমতায় ফেরান মোহামেদ ইসলাম। জামানের পাস থেকে গোল করেন তিনি।

বিজ্ঞাপন

প্রথমার্ধ্বে ১-১ শেষ হয়ে দ্বিতীয়ার্ধ্বের শেষ দিকে ম্যাচ টানটান উত্তেজনা ছড়ায়। ৭৯ মিনিটে ফ্রানচয়েস গোল করে শেখ রাসেলকে এগিয়ে নেন। তার দশ মিনিটের মাথা শরিফুলের পাস থেকে সমতায় ফেরান বিজেএমসির মোল্লা।
১৯ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ঢাকা আবাহনী। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে শেখ জামাল। ৪৩ পয়েন্ট নিয়ে তিনে চট্টগ্রাম আবাহনী। লিগের এখনও ম্যাচ বাকী আছে ৩টি করে।
সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন