বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের মৃত্যু

December 29, 2017 | 11:10 am

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

রাজধানীর ধানমণ্ডিতে প্রাইভেটকার চাপায় আবুল কালাম (৫৫) নামের এক রিকশাচালক ও সূত্রাপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আনোয়ার হোসেন (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শুক্রবার সকাল ৯টার দিকে আবুল কালাম ও আনোয়ার হোসেনকে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহত আবুল কালামের আত্মীয় জয়নাল মিয়া জানান, রায়েরবাজার সাদেক খান রোডের ৫২/২ নম্বর বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন কালাম। পেশায় রিকশাচালক। সকালে রিকশা নিয়ে বাসা থেকে বের হন। রিকশা চালিয়ে ধানমণ্ডি ১৯ নম্বর, মধুবাজার শাপলা ভবনের পাশ দিয়ে যাওয়ার সময় একটি পাইভেটকার রাস্তার পাশের দেওয়ালের সঙ্গে তাকে রিকশাসহ চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে  আবুল কালামকে উদ্ধার করে হাসপাতালে আনার হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এদিকে, সূত্রাপুর বড় মসজিদের পাশের নাভানা কোম্পানির একটি নির্মাণাধীন ১০তলা ভবনের ৬তলা থেকে পরে গিয়ে মৃত্যু হয়  আনোয়ার নামের এক নির্মাণ শ্রমিকের।  তিনি অসাবধানতাবশত ৬তলা থেকে নিচে পড়ে যান জানা গেছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পর চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, ময়না তদন্তের জন্য মৃতদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএস/আইজেকে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন