বিজ্ঞাপন

সংসদ ভবনে তাজুল ইসলামের জানাজা সম্পন্ন

August 14, 2018 | 7:32 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য মো. তাজুল ইসলাম চৌধুরীর জানাজা জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেলে এই জানাজা অনুষ্ঠিত হয়।

তাজুল ইসলাম চৌধুরী সোমবার (১৩ আগস্ট) রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি  স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম তাজুল ইসলাম চৌধুরীর মরদেহে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল সরোয়ার হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রীসহ দলীয় নেতা, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জাতীয় সংসদের চিফ হুইপ ও হুইপদের পক্ষে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সুবিদ আলী ভূঁইয়া এবং জাতীয় পার্টির দলের পক্ষে দলীয় নেতারা শ্রদ্ধাঞ্জলি দেন।

বিজ্ঞাপন

তার জানাজায় মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিরা শরিক হন।

এর আগে, মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন