বিজ্ঞাপন

ঝিনাইদহে ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে সেনা সদস্যের মৃত্যু

August 19, 2018 | 10:42 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঝিনাইদহ : ঝিনাইদহে ডাকাতদলের সদস্যদের ধারালো অস্ত্রের আঘাতে সাইফুল ইসলাম (৩২) নামে এক সেনা সদস্য মারা গেছেন। তিনি টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল কোরের ল্যান্স-কর্পোরাল হিসেবে কর্মরত ছিলেন ।

শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বংকিরা গ্রামের হাওনঘাটা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম একই উপজেলার উপজেলার বংকিরা গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, শনিবার রাতে চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজার থেকে সাইফুলের শ্বশুর ছামছুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে নিজ গ্রাম বংকিরায় ফিরছিলেন সাইফুল ও তার ভাই। তারা বাড়ির কাছাকাছি হাওনঘাটা মাঠের মধ্যে পৌঁছলে ১০/১২ জনের একদল ডাকাত জাম গাছ কেটে রাস্তায় ফেলে তাদের গতিরোধ করে। এ সময় ডাকাতদলের সঙ্গে সাইফুলের বাদানুবাদ হয়। এক পর্যায়ে তারা প্রথমে তাকে হাতে ও পরে ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহ আলম প্রিন্স তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

খবর পেয়ে ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান হাসপাতালে ছুটে যান। তিনি দ্রুত হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানান।

নিহত সেনাবাহিনীর সদস্য সাইফুল ইসলাম গত ১৭ তারিখ ঈদের ছুটিতে দশদিনের জন্য গ্রামের বাড়িতে এসেছিলেন।

সাইফুলের সঙ্গে থাকা তার ভাই নৌবাহিনীর সদস্য মনিরুল ইসলাম জানান, সদর উপজেলার বংকিরা পুলিশ ক্যাম্প থেকে যেখানে ডাকাত দলরা গাছ পেলে ডাকাতি করছিল সেটি মাত্র ৭০০ গজ দূরে। তিনি তার ভাইয়ের হত্যকারীদের শাস্তির দাবি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন