বিজ্ঞাপন

লিগ জিততে দুই খেলোয়াড়ে চোখ মরিনহোর

December 29, 2017 | 7:44 pm

সারাবাংলা ডেস্ক:
শহরের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা দৌড়ে অনেকদূর এগিয়ে গেছে। পয়েন্ট টেবিলের দুইয়ে থাকলেও এখনও শেষ হয়ে যায়নি আশা। তাই রক্ষণ আর মধ্যভাগে দুই খেলোয়াড় দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছেন ম্যানচেস্টার ইউনাইটেড স্পেশাল ওয়ান হোসে মরিনহো।

বিজ্ঞাপন

পাখির চোখ করেছেন বার্সা ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি ও জুভেন্টাসের আর্জেন্টাইন মিডফিল্ডার দিবালার দিকে।
জানুয়ারিতে উইন্টার ট্রান্সফার উইনডো শুরু হওয়ার পরপরই তাদের দলে ভেড়াতে চাইবেন রেড ডেভিলরা। দু’জনকে কিনতে ১৩৯ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি মরিনহো।

গতবছর জুলাইয়ে ফ্রেন্স তারকা উমতিতি বার্সার দলে অন্তর্ভুক্ত হয়েছে ২২ মিলিয়ন ইউরোতে। তার রিলিজ কস্ট হিসেবে রাখা হয়েছে ৫৩ মিলিয়ন ডলার। কাতালানরাও শঙ্কায় আছেন যেকোন সময় চলে যেতে পারেন বার্সা ছেড়ে।

অন্যদিকে রেড ডেভিলরা পাওলো দিবালাকেও দলে ভেড়াতে বড় অঙ্ক কষছেন। জুভেন্টাস এই ফরোয়ার্ড পালের্মো থেকে ২০১৫ সালে সাদা-কালো শিবিরে যোগ হয়েছিলেন ২৫ মিলিয়ন ইউরোতে। তবে ম্যানইউ শিবির ৮৬ মিলিয়ন ইউরো হাকাতে পারে দিবালাকে দলে ভেড়াতে।

বিজ্ঞাপন

ওল্ড ট্রাফোর্ড থেকে ৭০ মিলিয়নের একটি প্রস্তাবও ইতোমধ্যে ফিরে এসেছে বলে জানা যায়। রোমেলো লুকাকু কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকতা বজায় রাখতে পারছেন না। অন্যদিকে বহুদিনপর ইঞ্জুরির সাথে লড়াই করে ফিরেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ।

সেই হিসেব মাথায় রেখে জানুয়ারিতে এই দুই দলকে দলে ভেড়িয়ে রেড ডেভিলদের আরও শক্তিশালী করতে উদ্ধত কোচ হোসে মরিনহো।
সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন