বিজ্ঞাপন

বাড্ডায় প্রিমিয়ার ব্যাংকে ডাকাতির অভিযোগ

August 21, 2018 | 6:06 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বাড্ডার লিংক রোডে প্রিমিয়ার ব্যাংকের একটি শাখার ডাকাতি হয়েছে বলে অভিযোগ উঠেছে। ডাকাত সবাইকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ২৩ লাখ টাকা নিয়ে গেছে।

জানা যায়, ব্যাংক লেনদেনের সময় এক এক ব্যক্তি ম্যানেজারকে অস্ত্র ঠেকিয়ে সব স্টাফকে জিম্মি করে ২৩ লাখ টাকা ডাকাতি করেছে। বাড্ডা থানায় এ নিয়ে মৌখিক অভিযোগ করেছে ব্যাংক কর্তৃপক্ষ। গতকাল (২০ আগস্ট) বিকেলে ঘটে এ ঘটনা।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘এঘটনায় এখনও লিখিত কোনো অভিযোগ আমরা পাইনি। তবে ব্যাংক কর্তৃপক্ষ মৌখিক ভাবে জানিয়েছে, ব্যাংক চলাকালীন সময়ে তাদের ম্যানেজারকে পিস্তল ঠেকিয়ে স্টাফদের ভল্ট রুমে ঢুকিয়ে ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা লুট করা হয়েছে।’

বিজ্ঞাপন

এ ঘটনায় একজন ডাকাতই ভেতরে প্রবেশ করেছে বলে জানিয়েছে তারা। ঘটনা শোনার পর লিখিত অভিযোগ না পেলেও তদন্ত শুরু করা হয়েছে, বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় আমরা ব্যাংকে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ উদ্ধার করতে পারিনি। ব্যাংকের কর্মকর্তারা জানিয়েছেন, সিসিটিভি ক্যামেরার ফুটেজ পাওয়া যায়নি। তবে আশপাশের ভবনের সিসিটিভির ফুটেজ উদ্ধার করে ডাকাতকে শনাক্তের চেষ্টা করছি। সেই সঙ্গে প্রকৃত ঘটনা কি তাও বের করার চেষ্টা করছি।’

মঙ্গলবার (২১ আগস্ট) এ বিষয়ে জানতে প্রিমিয়ার ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. মাহাবুবুর রহমানের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন