বিজ্ঞাপন

হকিতে ‘ডাবল’ ঈদ আনন্দ

August 22, 2018 | 5:33 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।
ঢাকা: বাংলাদেশের হকির জন্য এবারের ঈদ আনন্দ একটু আলাদাই বলা চলে। ওমানকে হারিয়ে ঈদের দিনে আরেকটি জয় তুলে নিয়েছে বাংলাদেশ জাতীয় হকি দল। এই জয় তাই দেশবাসীর জন্য ডাবল আনন্দই বটে।

বিজ্ঞাপন

ঈদের নামাজ সেড়েই মাঠে নামতে হয়েছে শিটুল-জিমি-চয়নদের। ইন্দোনেশিয়াও তো ঈদ। নামাজ আদায় করে একটা ছবি তোলার ফুরসত ছিলনা খেলোয়াড়দের। প্রস্তুতি নিয়ে ভোঁ-দৌড় নীল কোর্টে। সেখানেই বুধবার (২২ আগস্ট) কাজাখস্তানকে উড়িয়ে দিয়ে এশিয়ান গেমসে টানাজয়ের মধ্যে আছে কৃষ্ণমূর্থী গোপিনাথানের শিষ্যরা।

ম্যাচের ১১ মিনিটে ফজলে রাব্বির গোলে এগিয়ে যায় বাংলাদেশ (১-০)। তিন মিনিট পর কাজাখস্তানের জালে বল ঢুকিয়ে ব্যবধান দিগুণ করেন রাসেল (২-০)। এরপর ম্যাচের ১৯ মিনিটে মাইনুলের গোলে ব্যবধান আরো বাড়ে বাংলাদেশের। এরপর ম্যাচের ৩২তম ও ৪৮তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে দুটি গোল করেন খোরশেদ। আর তাতেই কোনঠাসা হয়ে পড়ে মধ্য এশিয়ার দেশটি। আর শেষ গোলটি করেন মামুনুর রহমান চয়ন। কাজাখস্তানের হয়ে একমাত্র গোলটি করেন তাসকেইভ ইয়ারমেক।

এর আগে সোমবার (২০ আগস্ট) ওমানকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

আগামী ২৪ আগস্ট (শুক্রবার) মালয়েশিয়ার বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে গোপিনাথান কৃষ্ণমুর্তির শিষ্যরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১১টায়।

এরপর গ্রুপ পর্বের বাকি ম্যাচে পাকিস্তান, থাইল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

সারাবাংলা/এসএন/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন