বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

August 26, 2018 | 6:19 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী স্কট মরিসনকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যে বহু বছর ধরে বন্ধুত্বের বন্ধন অটুট রয়েছে। নতুন প্রধানমন্ত্রী স্কট মরিসনের মেয়াদে তা আরও সুদৃঢ় হবে।

রোববার (২৬ আগস্ট) এক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘কমনওয়েলথভুক্ত দেশ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় আপনাকে বাংলাদেশ সরকার, জনগণ ও আমার নিজের পক্ষ থেকেও উষ্ণ অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।’

শেখ হাসিনা আরও বলেন, লিবারেল পার্টির নেতা হিসেবে আপনার নির্বাচন ও প্রধানমন্ত্রী পদে নিযুক্তি আপনার ওপর লিবারেল পার্টির আস্থা ও বিশ্বাসের প্রতিফলন। অস্ট্রেলিয়ার জনগণও আপনার নেতৃত্ব ও প্রজ্ঞাকে স্বীকৃতি দিয়েছে।

বিজ্ঞাপন

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ অস্ট্রেলিয়ার সঙ্গে সম্পর্ক গভীরভাবে মূল্যায়ন করে এবং দৃঢ়ভাবে বিশ্বাস করে, বহু বছর ধরে দুই দেশ ও দুই দেশের জনগণের মধ্যে যে অটুট বন্ধন রয়েছে, তা মরিসনের মেয়াদকালে আরও দৃঢ় হবে।

আগামী দিনগুলোতে স্কট মরিসনের সঙ্গে কাজ করতে আগ্রহী জানিয়ে প্রধানমন্ত্রী হিসেবে অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রীর সাফল্য কামনাও করেন শেখ হাসিনা। বাসস।

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন