বিজ্ঞাপন

নিষেধাজ্ঞা আসছে শেহজাদের!

August 27, 2018 | 7:27 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ছয় মাসের জন্য নিষিদ্ধ হতে চলেছেন পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ। দেশটির সংবাদমাধ্যম জানিয়েছে, ডোপ টেস্ট পজিটিভ হওয়ার কারণেই তাকে নিষেধাজ্ঞা দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সোমবার (২৭ আগস্ট) দেশটির গণমাধ্যম জানায়, দুয়েকদিনের মধ্যেই নিষেধাজ্ঞার ঘোষণা দেবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)।

এর আগে এবছরের মে’তে পাকিস্তানের ঘরোয়া লিগে (পাকিস্তান কাপ টুর্নামেন্ট) ডোপ টেস্ট করার পর সেটির ফলাফল পজিটিভ ধরা পড়ে। যে কারণে অনির্দিষ্ট কালের জন্য ক্রিকেট মাঠের বাইরে রাখা হয় ২৬ বছর বয়সী এই ওপেনারকে। মূলত এন্টি-ডোপিং আইন না মানার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছিল পিসিবি।

বিজ্ঞাপন

তবে প্রথমবারের মতো এই আইন লঙ্ঘনের কারণে ছয় মাসের নিষেধাজ্ঞা পেতে যাচ্ছে শেহজাদ। এরপর দ্বিতীয়বার এই আইন লঙ্ঘন করলে দুই বছর এবং তৃতীয়বার একই ধরনের আইন লঙ্ঘন করলে আজীবনের নিষেধাজ্ঞা পাবেন পাকিস্তানি এই ক্রিকেটার।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ভারতের ১৮তম লোকসভার প্রথম অধিবেশ আজ, শপথ নিয়েছেন সদস্যরারাষ্ট্রায়ত্ত ৫৬ প্রতিষ্ঠানের কাছে পাওনা ৫১ হাজার ৩৯১ কোটি টাকা‘ছাগলকাণ্ডে’ আলোচিত মতিউরকে সোনালী ব্যাংক থেকেও অব্যাহতিএমপি আজীম হত্যা: আওয়ামী লীগ নেতা বাবুর রিমান্ড নামঞ্জুরদুই দেশের বিপক্ষে আক্রমণাত্মক স্লোগান, নিষিদ্ধ আলবেনিয়ার ফুটবলারবৈশ্বিক অর্থনীতিতে বিভিন্ন সংকট অনুভূত হচ্ছে: অর্থমন্ত্রীভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবারবেনজীরের স্ত্রী-মেয়ের বিরুদ্ধে পরবর্তী কার্যক্রম চলবে: দুদক সচিবদেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি, সক্রিয় ১৯ কোটিবেহিসেবি খাওয়ার পর দেহের টক্সিন দূর করতে সব খবর...
বিজ্ঞাপন