বিজ্ঞাপন

ভাইসহ যুবলীগ নেতা খুনের ঘটনায় মামলা, এখনো গ্রেফতার নেই

August 28, 2018 | 9:19 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকুণ্ডে ভাইসহ যুবলীগ নেতা খুনের ২৪ ঘন্টার পেরিয়ে গেলেও এই ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও বারৈয়ারঢালা ইউনিয়নের সভাপতি শাহেদুল ইসলামসহ স্থানীয় ৩৪ নেতাকর্মীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) এইচ এম মশিউদ্দৌলা রেজা সারাবাংলাকে বলেন, হত্যাকাণ্ডের পর থেকে আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে। তবে এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডে জড়িতরা সবাই এলাকা ছেড়ে পালিয়েছে বলেও জানান তিনি।

তবে মঙ্গলবার (২৮ আগস্ট) সন্ধ্যায় নিহতের বড় ভাই সেলিম উদ্দিন ৩৪ জনকে আসামি করে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সোমবার (২৭ আগস্ট) রাত ৮টার দিকে সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগাহাটে এই হত্যাকাণ্ড ঘটে। কুটুমবাড়ি নামে একটি কমিউনিটি সেন্টারে শোক দিবসের অনুষ্ঠান শেষে স্থানীয় মহালঙ্কা গ্রামে বাড়ি ফেরার পথে খুন হন রমজান আলী খোকন (২৭) ও তার ভাই মোহাম্মদ সিজন (২০)।

রমজান সীতাকুণ্ড উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সদস্য। তিনি বারৈয়ারঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রায়হান উদ্দিনের একনিষ্ঠ কর্মী হিসেবে পরিচিত।

অন্যদিকে মামলার প্রধান আসামি শাহেদুল ইসলাম উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুনের অনুসারী হিসেবে পরিচিত।

বিজ্ঞাপন

রমজান আলীর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতিসহ ৬টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

সারাবাংলা/আরডি/এসএমএন

 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন