বিজ্ঞাপন

আন্দোলনের নামে সহিংসতা হলে সমুচিত জবাবের হুঁশিয়ারি কাদেরের

August 30, 2018 | 12:59 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গাজীপুর : জাতীয় ঐক্যমত ও আন্দোলনের নামে যদি সহিংসতা সৃষ্টি করা হয়, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে  সমুচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৮ আগস্ট) সকালে গাজীপুরের ভোগড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলমান বিআরটি প্রকল্প  ও সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

এ সময় মন্ত্রী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত সড়কের কাজে গাফিলতির কারণে সানাউল হক এবং লিয়াকত আলী নামে দুই প্রকল্প পরিচালককে কারণ দর্শাও নোটিশ দেন। এছাড়া গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজাকে সতর্ক করে দেন।

বিজ্ঞাপন

এক প্রশ্নের জবাবে গত চার বছরে বিএনপি আন্দোলনের ডাক দিয়ে কখনই সফলতার মুখ দেখেনি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, জনগণ বিএনপিকে ভয় করে, কারণ তাদের আন্দোলন মানেই জ্বালাও-পোড়াও।

জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে মন্ত্রী বলেন, পৃথিবীর অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। তাই আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে।

মন্ত্রীর সঙ্গে ছিলেন ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজ্ঞাপন

আরো পড়ুন : আন্দোলনে ঘেরাও, অবরোধ, মানবপ্রাচীরের কথা ভাবছে নয়া জোট

সারাবাংলা/এসএমএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন