বিজ্ঞাপন

কে কোথায় ষড়যন্ত্র করেছে সব জানি: কাদের

August 30, 2018 | 7:49 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোথায় কী বৈঠক হয়েছে, কত ষড়যন্ত্র হয়েছে, সব তথ্য আমরা জানি। সবকিছুই আমাদের নলেজে আছে। যারা ষড়যন্ত্র করে ক্ষমতা দখল করতে চাইবে জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেলে সিলেটে আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় সেতুমন্ত্রী একথা বলেন। ১৫ আগস্ট স্মরণে এ শোক সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি আন্দোলনের নামে কোনো প্রকার সহিংসতা করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে। আর শান্তিপূর্ণ আন্দোলন করলে তা রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘কারা কারা কোথায় গিয়ে ষড়যন্ত্র করছেন সব তথ্য রয়েছে। সুতরাং যতই ষড়যন্ত্র করুন আর ২০০১ সালের নির্বাচনের পুনরাবৃত্তি হবে না।’

আগামী জাতীয় নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন-ইভিএম ব্যবহার নিয়ে বিএনপির বিরোধিতার সমালোচনা করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, সিটি নির্বাচনে কিছু কিছু জায়গায় ইভিএমএ ভোট হয়েছে। এই পদ্ধতিতে দ্রুত নির্ভুল ফলাফল পাওয়া যায়, সেই ইভিএমে সিলেটের নির্বাচনে আপনারা নির্বাচিত হননি? তাহলে ইভিএম ব্যবহারে আপনাদের আপত্তি কোথায়?

বিজ্ঞাপন

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহম্মেদ কামরানের সভাপতিত্বে অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, এ কে এম এনামুল হক চৌধুরী, খালিদ মাহমুদ চৌধুরী, মোজবাহ উদ্দিন সিরাজ, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুদ্দিন আসাদ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

সারাবাংলা/এমএইচ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন