বিজ্ঞাপন

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

September 2, 2018 | 1:28 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রংপুর ও বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১ সেপ্টেম্বর) রাত ও রবিবার (২ সেপ্টেম্বর) দুপুরে এসব দুর্ঘটনা ঘটে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৭৫ জন।

সারাবাংলার বগুড়া করেসপন্ডেন্ট জানান, বগুড়া-ঢাকা মহাসড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়। এতে অন্তত ৪৫ জন আহত হয়েছেন। শনিবার (১ সেপ্টেম্বর) রাতে ঢাকা-রংপুর মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর ও ধুনট মোড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার সংসারদীঘি গ্রামের সবেদ আলীর ছেলে বাসের সুপারভাইজার জাহিদুল ইসলাম তাজ (৩২), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা এনা পরিবহনের যাত্রী সাজ্জাদ হোসেন (২৪) ও মিঠু মিয়া (২৫)।

বিজ্ঞাপন

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে, রংপুর মহানগরীর সিওবাজার এলাকায় বিআরটিসি বাসের সঙ্গে অন্য একটি বাসের সংর্ঘষে ৫ জনের মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন আরও ৩০জন।

রোববার (২ সেপ্টেম্বর) দুপুরে রংপুর-দিনাজপুর মহাসড়কের সিও বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, রোববার দুপুরে রংপুর থেকে পঞ্চগড়গামী বিআরটিসি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ছেড়ে আসা অন্য একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৫ জনের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন আরও ৩০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে অংশ নিয়েছে।

আরও পড়ুন:
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু
রংপুরে দুই বাসের সংঘর্ষে ৪ জনের মৃত্যু

সারাবাংলা/এমএইচ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন