বিজ্ঞাপন

মগবাজারে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

September 2, 2018 | 8:31 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মগবাজারে রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে মফিজুল ইসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, মফিজুল মগবাজারেই একটি প্রাইভেট কোম্পানিতে গাড়ি চালক হিসেবে কাজ করতেন।

তিনি জানান, দুপুরে হেঁটে রেলক্রসিং পার হচ্ছিলেন মফিজুল। কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ঈশাখাঁ ট্রেনের নিচে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

মফিজুল ইসলামের বাড়ি মাগুরা জেলা। তার বাবার নাম মশিউর রহমান। ঢাকায় তিনি মেরাদিয়া ভূঁইয়াপাড়ায় বাস করতেন।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
আজও কর্মবিরতি পালন করলেন পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরাজয়পুরহাট স্টেশনের প্ল্যাটফর্মে যাত্রীর সন্তান প্রসবকোটাবিরোধী আন্দোলনের পেছনে শিবির-ছাত্রদল-বাম: গোয়েন্দা প্রতিবেদনশেখ হাসিনাকে ‘ইকেবানা’ উপহার পাঠালেন বাবা হারানো জাপানি কন্যাশিক্ষক নিয়োগ গতিশীল করতে এনটিআরসিএকে নির্দেশউখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা সব খবর...
বিজ্ঞাপন