বিজ্ঞাপন

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু

September 5, 2018 | 11:27 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেনী : ফেনীর সুলতানপুর ও লেমুয়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সঙ্গে আলাদা ‘বন্দুকযুদ্ধে’ দুইজন মারা গেছেন। র‌্যাবের দাবি, এরা দুইজনই মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাত থেকে ভোররাতের মধ্যে এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন-মো. সুমন (৩২) ও মো. কবির হোসেন (৩৫)। এদের মধ্যে সুমন ধর্মপুর ইউনিয়নের মাদু মিয়ার ছেলে এবং কবির চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ইছাপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

ফেনী র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, মঙ্গলবার ভোররাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লেমুয়া এলাকা অভিযান চালান র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় টহল দলের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলি শেষে অন্য সবাই পালিয়ে গেলেও ঘটনাস্থলে কবিরের লাশ পড়ে থাকতে দেখা যায়। এসময় সেখান থেকে প্রায় এক লাখ আশি হাজার ইয়াবা, একটি ওয়ানশ্যুটার বন্দুক ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এছাড়া, একই রাতে ফেনী সদরের সুলতানপুর এলাকায়ও অভিযান চালানো হয়। সেখানেও র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোহাম্মদ সুমন ওরফে লাল সুমন মারা যান। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি ওয়ানশ্যুটার গান, গুলি এবং আনুমানিক চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়। লাল সুমনের বিরুদ্ধে খুন, মাদক, অস্ত্র এবং ডাকাতি মামলাসহ ১২টি মামলা রয়েছে বলেও জানান জামিল ফাহিম।

বন্দুকযুদ্ধে নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা রয়েছে বলে জানিয়েছেন ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুল হাসান।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন