বিজ্ঞাপন

নোলক দিলো নতুন অভিজ্ঞতা?

December 31, 2017 | 3:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

নভেম্বরে শুরু হয় ঢালিউড সুপারস্টার অভিনীত নোলক ছবির শুটিং। এতে শাকিবের বিপরীতে আছেন দেশের প্রথম ‘সুপারহিরোইন’ খ্যাত অভিনেত্রী ববি। নোলক শাকিব-ববি জুটির পঞ্চম সিনেমা।

ভারতের হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে টানা শুটিং শেষ করেছে নোলক ইউনিট। সেখানেই শেষ হয়েছে ছবির ৭০ শতাংশ কাজ। এখন সবাই বিশ্রাম নিচ্ছেন। চলে এসেছেন দেশে। জানুয়ারির শেষ দিকে শুরু হবে পরবর্তী লটের কাজ। ঢাকা ও ঢাকার বাইরে হবে সেই অংশের শুটিং।

‘পরের অংশটা অনেক গুরুত্বপূর্ণ, এখানে অনেক ভিএফএক্স এর কাজ রয়েছে।‘ কলকাতা থেকে জানালেন পরিচালক রাশেদ রাহা। নাট্যনির্মাতার এটি প্রথম চলচ্চিত্র। আর প্রথমেই পেয়েছেন শাকিব খানকে। নতুন পরিচালকের ইউনিটে কেমন ছিল শাকিব?

বিজ্ঞাপন

‘আমরা অনেক ভালোভাবে কাজ করেছি। শাকিব খান সময়মতো সেটে এসেছেন, রিহার্সেল করেছেন, একবারের জায়গায় অনেকবার টেক দিয়েছেন। তাছাড়া রামুজি ফিল্ম সিটিতে অলস সময় কাটানোর সুযোগ নেই। ভালো করে কাজ করতে গেলে অনেক টাকার দরকার হয়।’

অন্যদিকে, শাকিব খান কলকাতায় ব্যস্ত তার চালবাজ ছবির ডাবিংয়ে। জয়দ্বীপ মূখার্জি পরিচালিত ছবিতে খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী।

কাজ শেষ করে নোলক ছবির ইউনিটের প্রায় সবাই দেশে ফিরেছেন। পরিচালক ও নায়ক রয়ে গেছেন কলকাতায়। কলকাতায় নতুন বছর উদযাপন করেই দেশে ফিরবেন পরিচালক।

বিজ্ঞাপন

সারাবংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন