বিজ্ঞাপন

মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার, যাত্রী কল্যাণ সমিতির নিন্দা

September 6, 2018 | 9:40 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরীকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে দাবি করে এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে সমিতির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সামসুদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক বিবৃতিতে নিন্দা জানানো হয়। এতে বলা হয়, সড়ক পরিবহন আইন-২০১৮ জাতীয় সংসদে পাস হওয়ার কয়েকদিন আগে পরিবহন সেক্টরের সবচেয়ে বড় স্টেক হোল্ডার ১৬ কোটি যাত্রীর প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরীকে মিরপুর মডেল থানার একটি মিথ্যা মামলায় গ্রেফতার করে রিমান্ডে নেওয়ার মাধ্যমে দেশের যাত্রী সাধারণের প্রতিবাদের কণ্ঠকে বন্ধ করতে চায় সরকার।

সড়ক পরিবহন আইনে যাত্রীস্বার্থ উপেক্ষিত করে মালিক-শ্রমিক-সরকার মিলেমিশে নিজেদের স্বার্থে আইন তৈরি করার চেষ্টা করছে বলেও দাবি করে সংগঠনটি।

বিজ্ঞাপন

চাঁদাবাজির একটি মামলায় বুধবার (৫ সেপ্টেম্বর) রাত ৩টায় যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে গ্রেফতার করে মিরপুর থানা পুলিশ।

মিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওহাদুজ্জামান জানান, চাঁদাবাজির অভিযোগ এনে দুলাল নামে এক ব্যক্তি তার নামে মামলাটি দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন এসআই বজলুর রহমান। তিনি তাকে গ্রেফতার করে থানায় রেখে গেছেন।

এদিকে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) মোজাম্মেল হকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তদন্ত কর্মকর্তা বজলুর রহমান এদিন তার সাত দিনের রিমান্ড আবেদন করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন