বিজ্ঞাপন

যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক কারাগারে

September 8, 2018 | 5:44 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর মিরপুর মডেল থানার চাঁদাবাজির একটি মামলায় যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হকের একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী জামিন ও রিমান্ডেআবেদন নামঞ্জুর করে মোজাম্মেল হককে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক বজলুর রহমান একদিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে তদন্তের স্বার্থে আবারও পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। অন্যদিকে মোজাম্মেলের আইনজীবী  জায়েদুর রহমান, জ্যোতির্ময় বড়ুয়াসহ অন্যরা তার জামিনের আবেদন করেন।

বিজ্ঞাপন

আসামি পক্ষের আইনজীবী জায়েদুর রহমান সারাবাংলাকে জানিয়েছেন, উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন দুটি আবেদনই নামঞ্জুর করে মোজাম্মেল হককে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত বুধবার (৫ সেপ্টেম্বর) রাত ৩ টায় যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে গ্রেফতার করেন মিরপুর থানার উপপরিদর্শক বজলুর রহমান। মিরপুর মডেল থানার সহকারী উপপরিদর্শক রিয়াজুল ইসলাম জানান, দুলাল নামের এক ব্যক্তি গতকাল বুধবার মোজাম্মেলের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগ এনে মামলা করেছেন। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে।

মামলায় এজাহারে বলা হয়, গত ১০/১৫ দিন যাবৎ মোজাম্মেল হক বাংলাদেশ সড়ক পরিবহনের নেতা দাবি করে মিরপুর রোড শ্রমিক কমিটির নিকট হতে প্রতিমাসে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত টাকা না দিলে বাদী ও সংগঠনের বিরুদ্ধে পত্র-পত্রিকাসহ  ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়াতে খারাপ প্রতিবেদন প্রকাশ করাসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। এরই ধারাবাহিকতায় গত ৩ সেপ্টেম্বর বিকেল ৫ টার দিকে মিরপুর সনি সিনেমা হলের সামনে মোজাম্মেল হক দুই লাখ টাকা চাঁদা দাবি করেন।

বিজ্ঞাপন

গ্রেফতারের পর মামলাটির তদন্ত কর্মকর্তা মোজাম্মেল হককে ৭ দিন রিমান্ডে নেওয়ারর আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

আরো পড়ুন : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক গ্রেফতার 

মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার, যাত্রী কল্যাণ সমিতির নিন্দা

সারাবাংলা/এআই/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন