বিজ্ঞাপন

বিএনপি বৃথা চেষ্টা করছে: ওবায়দুল কাদের

September 8, 2018 | 11:48 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নওগাঁ: গত ১০ বছরেও কোনো আন্দোলন করতে না পারা বিএনপি নতুন করে আন্দোলন করার বৃথা চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, যে বিএনপি গত ১০ বছরেও কোনো আন্দোলন করতে পারেনি, সে বিএনপি আগামী দুই মাসেও কোনো আন্দোলন করতে পারবে না। তারা মরা গাঙে জোয়ার আনার বৃথা চেষ্টা করছে। কারণ তাদের শাসনামলে নৈরাজ্য-দুর্নীতি-নাশকতাসহ বিভিন্ন অনিয়মের কারণে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। জনগণ তাদের আর চায় না।

শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে শান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে এক পথসভায় এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রেলযোগে উত্তরবঙ্গ সফরের অংশ হিসেবে শান্তাহারের পথসভায় যোগ দেন সরকারের এই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিজ্ঞাপন

এ সময় আওয়ামী লীগ সরকারের সময়ে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, ‘এরই মধ্যে মানুষের ঘরে ঘরে বিদুৎ পৌঁছে গেছে। বিধবা, বয়স্ক, স্বামী পরিত্যক্তা ভাতাসহ বিভিন্ন ধরনের সুবিধায় জনগণ উপকৃত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে।’ এই উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদেরের সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ কুরত-ই-এলাহী কাজলের সভাপতিত্বে পথসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মকবুল হোসেন, যুগ্ম সম্পাদক রাগিবুল ইসলাম রিপু, আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজুসহ অন্যরা বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

নির্বাচনী ট্রেনযাত্রায় আওয়ামী লীগের নেতারা

দল শক্তিশালী করতেই ট্রেন সফর: ওবায়দুল কাদের

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন