বিজ্ঞাপন

ধানমন্ডি লেকে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

September 9, 2018 | 9:45 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর ধানমন্ডি লেকের পানিতে ডুবে মোসারত খন্দোকার ইমি (১৭) নামের এক শিক্ষার্থী মারা গেছে। সে ধানমন্ডি ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড কলেজের ‘এ লেভেল’ শ্রেণির শিক্ষার্থী ছিল।

শনিবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টার দিকে জিগাতলা লেকের পানিতে একজন মানুষকে ভাসতে দেখে তাকে উদ্ধার করে প্রথমে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নিয়ে যান স্থানীয় পথচারীরা। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। তবে ঢামেকের চিকিৎসকরা মেয়েটিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ইমির খালাত বোন সাথী আক্তার জানান, ইমি মোহাম্মদপুর কাদেরাবাদ হাউজিং এলাকায় পরিবারের সঙ্গে বাস করতো। তার বাবার নাম লিয়াকত হোসেন লিটু। তিনি কাতার প্রবাসী। তবে কেন বা কার সঙ্গে ইমি জিগাতলা গিয়েছিল সে সম্পর্কে তারা কিছুই বুঝতে পারছেন না।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানিয়েছেন, ইমির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন