বিজ্ঞাপন

নারী উদ্যোক্তাদের নিয়ে শুরু হচ্ছে ‘উই’ এর ৪ দিনব্যাপী মেলা

September 12, 2018 | 4:00 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: দেশের নারীদের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম ‘ওমেন অ্যান্ড ই কমার্স ফোরাম’ এর আয়োজনে রাজধানীর স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডি ক্যাম্পাসে আগামীকাল শুরু হতে যাচ্ছে ‘উই কালারফুল ফেস্ট-২, ২০১৮’।

আগামী ১৩ থেকে ১৬ সেপ্টেম্বর এই চারদিন মেলা চলবে। সম্পূর্ণ ভিন্ন ধরনের, মেলায় অংশ নিচ্ছে দেশের বেশ বড় বড় কয়েকটি বুটিক হাউজ, নারী উদ্যোক্তাদের বেশ বড় কয়েকটি গ্রুপের সদস্যরা।

বৃহস্পতিবার সকালে মেলায় স্টার্টাপ টকে অংশ নেবেন দেশের নবীন ও প্রবীণ বেশ কয়েকজন সফল উদ্যোক্তা, আইসিটি সংগঠনের নেতৃত্বে থাকা তরুণ এবং সাংবাদিক।

বিজ্ঞাপন

বিকালে মেলার উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। উদ্বোধনী আয়োজনে আরও উপস্থিত থাকবেন ই-ক্যাবের প্রেসিডেন্ট অভিনেত্রী শমী কায়সার, ডাক ও টেলিযোগাযোগ সচিব শ্যামসুন্দর শিকদার, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ, ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নাছিমা আক্তার নিশা, এফবিসিসিআই এর পরিচালক রাশিদুল হোসাইন চৌধুরী।

মেলার সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন তথ্য যোগাযোগ ও প্রুযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। বিশেষ অতিথি হিসেবে থাকবেন ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার, ই-ক্যাবের সেক্রেটারি জেনারেল মো. আবদুল ওয়াহেদ তমালসহ অন্যরা।

ওমেন অ্যান্ড ই কমার্স ফোরামের প্রতিষ্ঠাতা নাছিমা আক্তার নিশা বলেন, ‘অতীতের যেকোনো সময়ের চেয়ে গোছানো পরিকল্পনায় উই এবার হাজির হচ্ছে বেশ বড় এই মেলাকে নিয়ে। এখানে নতুন নতুন পন্য নিয়ে হাজির হবেন উদ্যোক্তারা। আপনারা দোখতে আসুন মেলা। উপভোগ করুন মেলা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন