বিজ্ঞাপন

পার্বত্য চট্টগ্রামে নিরাপত্তা কার্যক্রম জোরদার করার সুপারিশ

September 13, 2018 | 9:19 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দশম জাতীয় সংসদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে নিরাপত্তা কার্যক্রম জোরদার করতে নিরাপত্তা বাহিনীর সক্ষমতা বাড়াতে কমিটি সুপারিশ করেছে।

কমিটি সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সংসদ ভবনে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে কমিটির সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং, ফিরোজা বেগম (চিনু) এবং এম. এ. আউয়াল, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পার্বত্য বান্দরবান জেলার বিভিন্ন দপ্তর/সংস্থার চলমান উন্নয়ন প্রকল্পসমূহ এবং কর্ণফুলি পেপার মিলের বর্তমান অবস্থা সম্পর্কে বৈঠকে বিস্তারিত আলোচনা করা হয়।

বিজ্ঞাপন

কর্ণফুলী পেপার মিলের বর্তমান অবস্থা সরজমিনে পর্যবেক্ষণ ও প্রাপ্ত মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নিমিত্ত কর্ণফুলী পেপার মিল পরিদর্শনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে কমিটি।

এছাড়াও কমিটি পার্বত্য অঞ্চলে ইউএনডিপি কর্তৃক পরিচালিত প্রকল্পগুলো বাস্তবায়নের পূর্বে স্থানীয় সংসদ সদস্যের মতামত গ্রহণের সুপারিশ করে।

সারাবাংলা/এএইচএইচ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন