বিজ্ঞাপন

খেলাধূলায় আনন্দ আছে: গোলাম দস্তগীর গাজী

September 15, 2018 | 6:20 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: খেলাধূলা যুবসমাজকে সকল ধরনের বিশৃঙ্খলা থেকে দূরে রাখে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ মুড়াপাড়া কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুনার্মেন্ট-২০১৮ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রূপগঞ্জ উপজেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন করে।

বিজ্ঞাপন

টুনার্মেন্টে ছয়টি ইউনিয়ন ও দুটি পৌরসভার দল অংশ নেয়। ফাইনালে অংশ নেয় মোড়াপাড়া ইউনিয়ন ও তারাবো পৌরসভা। খেলায় বিজয়ী দল মোড়াপাড়া ইউনিয়নের হাতে পুরস্কার তুলে দেন গোলাম দস্তগীর গাজী এমপি।

খেলায় সবোর্চ্চ গোলদাতার পুরস্কার পান মোড়াপাড়া ইউনিয়নের রবিন ও ম্যান অব দ্য ম্যাচ হন সাহাদ এবং ম্যান অব দ্য টুনার্মেন্ট হন মোড়াপাড়া ইউনিয়নের সাব্বির হোসেন।

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাকে উন্নত করতে উপজেলা পযার্য়ে টুনার্মেন্টের আয়োজন করেছেন। এ জন্য দেশমাতাকে ধন্যবাদ। খেলাধূলা করলে যুবসমাজ সকল ধরনের বিশৃঙ্খলা থেকে দূরে থাকে। খেলাধূলায় আনন্দ আছে। আমাদেরকে খেলাধূলা করতে হবে।’

বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে তিনি আরও বলেন, ‘আজকের খেলায় দুইদলই ভালো খেলেছে। তবে ভাগ্যক্রমে এক গোলে মোড়াপাড়া ইউনিয়ন জয়ী হয়েছে। আজ যারা এখানে খেলছে তারাই একদিন অনেক বড় খেলোয়াড় হবে। মনে রাখতে হবে খেলায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।’

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতেহ মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে খেলায় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল, রূপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলার সহকারী ভূমি অফিসার আসাদুজ্জামান, মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাস, ব্যবসায়ী ও সমাজসেবক হাবিবুর রহমান হাবিব, তারাবো পৌরসভার ৮ নম্বর ওয়াডের্র কাউন্সিলর আনোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতাসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/একে

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন