বিজ্ঞাপন

চট্টগ্রামে তিন থানার ওসি বদলি

September 20, 2018 | 7:21 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পাঁচ পরিদর্শক পদে বদলির নির্দেশ এসেছে। বৃহস্পতিবার(২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের(সিএমপি) কমিশনার মো.মাহাবু্বর রহমান এই নির্দেশ দেন। এক সপ্তাহের মধ্যে নগরীর গুরুত্বপূর্ণ চার থানার ওসি পদে রদবদল এসেছে।

এর মধ্যে সর্বশেষ পতেঙ্গা, বন্দর ও কর্ণফুলী থানার ওসি পদে রদবদল হয়েছে।

নগর পুলিশের জনসংযোগ বিভাগের দায়িত্বে থাকা অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান সারাবাংলাকে জানান, আকবর শাহ থানার পরিদর্শক (তদন্ত) উৎপল বড়ুয়াকে পতেঙ্গায় থানার ওসি করা হয়েছে। আর পতেঙ্গা থানার ওসি আবুল কাশেম ভূঁইয়াকে বন্দর থানায় বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

কর্ণফুলী থানার ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের পরিদর্শক আলমগীর মাহমুদ। কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা ও বন্দর থানার ওসি ময়নুল ইসলামকে নগর গোয়েন্দা পুলিশে পাঠানো হয়েছে।

উৎপল কান্তি বড়ুয়া এবং আলমগীর মাহমুদ উভয়ই চলতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাচ পাওয়া কর্মকর্তা। আলমগীর মাহমুদ আকবর শাহ থানায় ওসি পদেও দায়িত্ব পালন করেছিলেন।

গত ১৩ সেপ্টেম্বর পিবিআই থেকে বদলি হয়ে সিএমপিতে আসা পরিদর্শক সদীপ কুমার দাশকে পাহাড়তলী থানায় ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন: সিএমপির পাহাড়তলী থানার ওসি পদে আবারও রদবদল

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন