বিজ্ঞাপন

দায়িত্ব গ্রহণ করলেন গাজী গোলাম মর্তুজা

January 2, 2018 | 12:53 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

গতবার ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটন (সিসিডিএম) এর চেয়ারম্যান থাকলেও এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও টুর্নামেন্ট কমিটির নতুন চেয়ারম্যান হয়েছেন গাজী গোলাম মর্তুজা। গত মাসে এই পদে তিনি দায়িত্ব পান। তবে, নতুন বছরে তিনি আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ করেছেন। সাবেক চেয়ারম্যান সাইফুল আলম স্বপন চৌধুরির কাছ থেকে এই দায়িত্ব পেয়েছেন গাজী গোলাম মর্তুজা।

আগামী ৯ জানুয়ারি থেকে বিসিএলের ষষ্ঠ আসর শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকের সেই সিদ্ধান্তে উপস্থিত ছিলেন গাজী গোলাম মর্তুজা। বৈঠকে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, বিসিবির পরিচালক ও গেম ডেভেলাপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, বিসিবির নির্বাচক প্যানেলের দুই সদস্য মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন।

এ সময় বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজার হাতে ফুলের তোড়া তুলে দেওয়া হয়। ফুল দিয়ে অভিনন্দন জানান খেলাধুলার সঙ্গে বিভিন্নভাবে জড়িত ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন্স) উদয় হাকিম ও ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ।

বিজ্ঞাপন

চার দলের প্রথম শ্রেণির ক্রিকেটের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) আসন্ন আসরে ওয়ালটন গ্রুপের রয়েছে নিজস্ব দল, ওয়ালটন সেন্ট্রাল জোন। টুর্নামেন্টের পাঁচ আসরের দুবার চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন।

সারাবাংলা/এমআরপি/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন