বিজ্ঞাপন

সৎ-যোগ্যদের মনোনয়ন দেওয়ার আহ্বান রাষ্ট্রপতির

September 24, 2018 | 9:22 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ : নির্বাচনে সৎ, চরিত্রবান ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেন, ‘সামনে নির্বাচন। তাই সকল রাজনৈতিক দলকে সৎ ও যোগ্য ব্যক্তিদের নির্বাচনে মনোনয়ন দেওয়া উচিত। অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোন উন্নয়ন হবে না।’

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রাম খেলার মাঠে আয়োজিত নাগরিক সংবর্ধনায় এসব কথা বলেন রাষ্ট্রপতি। দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ায় তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

এসময় নিজের বক্তেব্যে কোন দলের নাম উল্লেখ না করে রাষ্ট্রপতি বলেন, ‘এমন সরকারকে নির্বাচিত করতে হবে, যারা দেশের উন্নয়ন চায়, অগ্রগতি চায়।’

বিজ্ঞাপন

অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক হায়দারি বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভবন সম্প্রসারণসহ ৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এর আগে দুপুরে ৫ দিনের সফরে কিশোরগঞ্জে পৌঁছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। বিকেল ৩টায় ইটনা উপজেলায় রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন তিনি।

সারাবাংলা/এসএমএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন