বিজ্ঞাপন

বাঁশখালীতে ধারালো অস্ত্রসহ ৭ ’ডাকাত’ আটক

September 24, 2018 | 9:42 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট  ।। 

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: মাছ ধরার ট্রলারে ডাকাতির জন্য সাগরে রওনা দেওয়ার সময় সাতজনকে আটক করেছে চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঁশখালী উপজেলার খানখানাবাদ বেড়িবাঁধ এলাকায় সাগরের তীর থেকে তাদের আটক করা হয়েছে।

আটক ছয়জন হলেন- আবদুল মান্নান (৩০), মুহাম্মদ মামুন (২২), মিনহাজ (১৮), রবি আলম (২৫), মুহাম্মদ ফারুক (২৪), ফরিদ (৩৫) এবং আবু ছায়েদ (৫৫)।

বিজ্ঞাপন

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামাল হোসেন সারাবাংলাকে বলেন, এই ডাকাত চক্রের সদস্যরা সাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি করে। মাঝ সাগরে ডাকাতি করতে গিয়ে তারা খুনোখুনির ঘটনাও ঘটায়। এবারও ডাকাতির জন্য সাগরে যাচ্ছিল। সব প্রস্তুতি শেষ করে সাগরে রওনা দেওয়ার আগে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটক সাতজনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সারাবাংলা/আরডি/জেডএফ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জয়পুরহাটে জেলা ও দায়রা জজের আদালত বর্জন আইনজীবীদেরপুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহার চায় ক্র্যাব‘দেশে লাইসেন্সধারী ইন্টারনেট সরবরাহকারী ২৬৫০টি’ভারতের ১৮তম লোকসভার প্রথম অধিবেশ আজ, শপথ নিয়েছেন সদস্যরা‘বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষিতে সহায়তা দেবে সরকার’রাষ্ট্রায়ত্ত ৫৬ প্রতিষ্ঠানের কাছে পাওনা ৫১ হাজার ৩৯১ কোটি টাকা‘ছাগলকাণ্ডে’ আলোচিত মতিউরকে সোনালী ব্যাংক থেকেও অব্যাহতিএমপি আজীম হত্যা: আওয়ামী লীগ নেতা বাবুর রিমান্ড নামঞ্জুরদুই দেশের বিপক্ষে আক্রমণাত্মক স্লোগান, নিষিদ্ধ আলবেনিয়ার ফুটবলারবৈশ্বিক অর্থনীতিতে বিভিন্ন সংকট অনুভূত হচ্ছে: অর্থমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন