বিজ্ঞাপন

ফিরছেন স্টার্ক, স্মিথকে নিয়ে শঙ্কা

January 2, 2018 | 2:49 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ফিজিওর পরামর্শে অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্ট না খেললেও শেষমেশ অনিশ্চয়তার অবসান ঘটিয়ে পঞ্চম টেস্টে মাঠে নামতে পারেন অস্ট্রেলিয়া তারকা মিচেল স্টার্ক। এদিকে, শঙ্কা জেগেছে অজি অধিনায়ক স্টিভেন স্মিথকে নিয়ে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সিডনিতে সিরিজের শেষ টেস্টের জন্য বল হাতে প্রস্তুতি নিচ্ছেন বাঁহাতি এই পেসার।

বাম হাতের ইনজুরির কারনে স্টার্কের খেলা হয়নি বলেও ধাক্কা খেতে হয়েছিল অস্ট্রেলিয়ানদের, যে কারনে ড্র হয়েছিল চতুর্থ টেস্ট। তবে, শেষ টেস্টে খেলার জন্য মুখিয়ে আছেন ২৭ বছর বয়সী অজি দলের ফর্মে থাকা এই পেসার।

বিজ্ঞাপন

নিজের প্রতি আত্মবিশ্বাসের কমতি নেই এই তারকা পেসারের। ইতোমধ্যেই ৩-০ তে সিরিজ নিজেদের করে রেখেছে অজিরা। অ্যাশেজের শেষ ম্যাচ খেলতে আগ্রহী স্টার্ক নিজের পারফরম্যান্স ধরে রাখতে এসসিজিতে অনুশীলনে নেমেছেন মঙ্গলবার থেকেই।

কোনো ধরনের অস্বস্তি ছাড়াই পুরো রান-আপ থেকে দীর্ঘ সময় নেটে বল ফেলছেন এই অজি তারকা।

ইংলিশদের বিপক্ষে চলমান সিরিজের প্রথম তিন ম্যাচে খেলেছেন স্টার্ক। ব্রিসবেন টেস্টে দুই ইনিংসে নিয়েছিলেন ৬ উইকেট। অ্যাডিলেডে দ্বিতীয় ম্যাচে প্রথম ইনিংসে তিনটি এবং দ্বিতীয় ইনিংসে ৫টি সহ মোট আটটি উইকেট তুলে নেন। আর তৃতীয় টেস্টে পার্থে ইনজুরিতে পড়ার আগে দুই ইনিংসে নিয়েছিলেন ৫ উইকেট। বোঝাই যাচ্ছে উড়ন্ত ফর্মে রয়েছেন স্টার্ক।

বিজ্ঞাপন

স্টার্ককে নিয়ে শঙ্কা দূর হলেও পিঠের চোটের কারণে অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে শেষ ম্যাচে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে। মঙ্গলবার দলের অন্যরা অনুশীলন করলেও স্মিথ করেননি। আশা করা হচ্ছে, বুধবার তিনি অনুশীলন করবেন। শেষ সময় পর্যন্ত দলের নির্বাচকরা স্মিথের জন্য অপেক্ষা করবে।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন