বিজ্ঞাপন

চট্টগ্রামে ’পাল্টাপাল্টি গোলাগুলি’তে ডাকাতের মৃত্যু

September 27, 2018 | 10:23 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে পাল্টাপাল্টি গোলাগুলিতে এক ডাকাতের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় বেশকিছু অস্ত্রসহ আরও এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) গভীর রাতে নগরীর উত্তর কাট্টলী সাগরতীরে বেড়িবাঁধের উপর এই ঘটনা ঘটে।

পুলিশের দাবি, সেখানে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে দুইপক্ষের মধ্যে গোলাগুলি হয়।

বিজ্ঞাপন

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ সারাবাংলাকে বলেন, রাত দেড়টার দিকে একদল ডাকাত বেড়িবাঁধের উপর জড়ো হয়েছে জানতে পেরে আমরা অভিযান শুরু করি। ঘটনাস্থলে পৌঁছার পর ডাকাতদল আমাদের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ শুরু করে। আমরাও পাল্টা গুলি চালাই।

উভয়পক্ষে ১০-১২ রাউন্ড গুলি বিনিময়ের তথ্য দিয়ে ওসি জানান, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সবুজ ওরফে পিচ্চি সবুজকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাগুলিতে কমপক্ষে ১৫ জন ডাকাত পালিয়ে গেলেও কায়েস উদ্দিন অপু নামে একজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি। তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, একটি এলজি, ৪ রাউন্ড কার্তুজ, ৭.৬৫ বোরের পিস্তলের তিন রাউন্ড গুলি এবং ৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

নিহত ডাকাত পিচ্চি সবুজের বিরুদ্ধে নগরীর পাহাড়তলীসহ বিভিন্ন থানায় ডাকাতি-ছিনতাইয়ের অভিযোগে ১০টি মামলা আছে বলেও জানান ওসি।

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন