বিজ্ঞাপন

রাজধানীতে বাসের ধাক্কায় বিএডিসির সহকারী হিসাব রক্ষকের মৃত্যু

September 27, 2018 | 1:38 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর ফার্মগেটে বাসের ধাক্কায় সিরাজুল ইসলাম (৫৫) নামের একজন মারা গেছেন। তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) সহকারী হিসাব রক্ষক পদে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বেলা পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিরাজুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামে। পরিবারের সদস্যদের নিয়ে তিনি ফার্মগেট পূর্ব রাজাবাজারের আমবাগান এলাকায় থাকতেন।

বিজ্ঞাপন

সিরাজুল ইসলাম বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) মতিঝিল হেড অফিসে সহকারী হিসাবরক্ষক হিসেবে কাজ করতেন বলে জানান তার শ্যালক শফিকুর রহমান। তিনি জানান, সকালে ফার্মগেটের বাসা থেকে অফিসে যাওয়ার জন্য বের হন সিরাজুল ইসলাম। ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে আল রাজি হাসপাতালে নিয়ে যান। পরে খবর পেয়ে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার ডিউটি অফিসার মাসুদ রানা জানান, সিরাজুল ইসলামকে ধাক্কা দেওয়া শিকড় পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। বাসটির চালককে আটক করা হয়েছেও বলে জানান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানিয়েছেন, সিরাজুল ইসলামের মৃতদেহ ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন