বিজ্ঞাপন

আ.লীগ হিংসা-হানাহানির রাজনীতি করে না : গোলাম দস্তগীর গাজী

September 29, 2018 | 7:24 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ : বিএনপি জনবিচ্ছিন্ন জোট করে মার্কেট পেতে চাইছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জের বরপা এলাকায় গণসংযোগের তিনি একথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখে সইতে পারছে না বিরোধী দল। তাই তারা জনবিচ্ছিন্ন জোট গঠন করে মাকের্ট পেতে চায়। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। কারণ জনগণ তাদের প্রত্যাখান করবে। জনগণ উন্নয়নে বিশ্বাস করে আর আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগ হিংসা হানাহানির রাজনীতি করে না।

বিজ্ঞাপন

রূপগঞ্জে স্কুল, কলেজ, রাস্তাঘাট, মাদরাসা সব কিছুই হয়েছে উল্লেখ করে এই মুক্তিযোদ্ধা বলেন, এছাড়া যেসব কাজ চলমান আছে সেগুলোও দ্রুত সময়ের ভেতরে শেষ হবে। এজন্য রূপগঞ্জের মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে। আশা করি একাদশ জাতীয় সংসদ নিবার্চনে শুধু রূপগঞ্জের মানুষ নয় সারাদেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মোল্লা, সহসভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, যুবলীগ নেতা  বাদশা, তারাব পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাসেল আহমেদ, রূপগঞ্জ  উপজেলা যুবমহিলা লীগের সভাপতি  ফেরদৌসী নীলা, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, বরপা ৬ নং ওয়াডের্র আওয়ামী লীগ সভাপতি হাজী আশরাফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোখলেসুর রহমান, মনজুর হোসেন ভুঁইয়াসহ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এসএমএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী, দ্রুত বিচারের আওতায় আনা হবে’আগস্টকে দ্রোহের মাস হিসেবে পালন করুন: রব‘আইন প্রয়োগ হবে সন্ত্রাসীদের ওপর, শিক্ষার্থীদের ওপর নয়’৫ ঘণ্টা পর শিক্ষকদের জিম্মায় ১২ শিক্ষার্থীর মুক্তিকুবি শিক্ষকদের ক্যাম্পাসে প্রবেশে বাধা, মানববন্ধন করলেন ৬ জনইন্টারনেট বন্ধের ধাক্কায় জুলাইয়ে রেমিট্যান্স ১৯০ কোটি ডলারশিক্ষার্থী হতাহত ও ধ্বংসযজ্ঞে সিভাসু শিক্ষকদের উদ্বেগশিক্ষার্থী আটক হলে ‘উদ্ধার করবে’ চবি প্রশাসনআবু সাঈদ নিহতের ঘটনায় সাক্ষ্য নেবে বিচার বিভাগীয় তদন্ত কমিশনশেখ হাসিনার নেতৃত্বের প্রতি অকুণ্ঠ সমর্থন আইসিসি প্রসিকিউটরের সব খবর...
বিজ্ঞাপন