বিজ্ঞাপন

নভেম্বরে তফসিল ও নির্বাচনকালীন সরকার: কাদের

September 30, 2018 | 12:39 pm

।।স্পেশাল করেসপন্ডেন্ট।।
ঢাকা: নভেম্বরের প্রথম সপ্তাহে নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। একই সঙ্গে নভেম্বরে নির্বাচনকালীন সরকার গঠন করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

রোববার (৩০ সেপ্টেম্বর) সকালে সচিবালয়ে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন,  এখন সময় আছে এক মাস। এই সময়ে বিএনপি বা সহযোগিরা ঐক্য প্রক্রিয়া বা ঐক্য ফ্রন্ট যে দাবিই করুক না কেন, সে অনুযায়ী সরকার গঠন সংবিধান সম্মত হবে না।

তিনি বলেন, নির্বাচনের জন্য নিরপেক্ষ সরকারের কোনো দরকার নেই। তাদের (বিএনপি) প্রয়োজন হচ্ছে নিরপেক্ষ নির্বাচন। এজন্য নিরপেক্ষ নির্বাচন কমিশন প্রয়োজন।

বিজ্ঞাপন

দেশে কি এমন পরিস্থিতি তৈরি হয়েছে যে বিশেষ সরকারের প্রয়োজন। এমন প্রশ্ন রেখে মন্ত্রী বলেন, নভেম্বরে নির্বাচনকালীন সরকার গঠন করা হবে।

সারাবাংলা/এইচএ/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী, দ্রুত বিচারের আওতায় আনা হবে’আগস্টকে দ্রোহের মাস হিসেবে পালন করুন: রব‘আইন প্রয়োগ হবে সন্ত্রাসীদের ওপর, শিক্ষার্থীদের ওপর নয়’৫ ঘণ্টা পর শিক্ষকদের জিম্মায় ১২ শিক্ষার্থীর মুক্তিকুবি শিক্ষকদের ক্যাম্পাসে প্রবেশে বাধা, মানববন্ধন করলেন ৬ জনইন্টারনেট বন্ধের ধাক্কায় জুলাইয়ে রেমিট্যান্স ১৯০ কোটি ডলারশিক্ষার্থী হতাহত ও ধ্বংসযজ্ঞে সিভাসু শিক্ষকদের উদ্বেগশিক্ষার্থী আটক হলে ‘উদ্ধার করবে’ চবি প্রশাসনআবু সাঈদ নিহতের ঘটনায় সাক্ষ্য নেবে বিচার বিভাগীয় তদন্ত কমিশনশেখ হাসিনার নেতৃত্বের প্রতি অকুণ্ঠ সমর্থন আইসিসি প্রসিকিউটরের সব খবর...
বিজ্ঞাপন