বিজ্ঞাপন

জাতীয় সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নৌবাহিনী

October 2, 2018 | 9:55 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ১৫তম জাতীয় দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২ অক্টোবর) সকালে শীতলক্ষ্যা নদীতে প্রতিযোগিতাটি চলে। আন্তঃবাহিনী পরিদফতরের (আইএসপিরআর) সহকারী পরিচালক (নৌ) রাশেদুল আলম খান সারাবাংলাকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই সাঁতার প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর মো. পলাশ চৌধুরী, ১ ঘণ্টা ৩৩ মিনিট সময় নিয়ে প্রথম ও এম মনিরুল ইসলাম, ১ ঘণ্টা ৩৩ মিনিট ৩৩ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় এবং মুন্সিগঞ্জ ক্রীড়া সংস্থার মো. হিমেল মিয়া ১ ঘণ্টা ৩৩ মিনিট ৪৫ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় স্থান অধিকার করেন।

বিজ্ঞাপন

এছাড়া মেয়েদের মধ্যে বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার টুম্পা ১ ঘণ্টা ৪৬ মিনিট সময় নিয়ে প্রথম এবং লাকী আক্তার লিমা ১ ঘণ্টা ৪৮ মিনিট সময় নিয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন।

তিনি বলেন, ‘নদীমাতৃক বাংলাদেশে সাঁতারকে এগিয়ে নিতে বাংলাদেশ সুইমিং ফেডারেশন ইতিমধ্যে প্রতিভাবান সাতারু তৈরির জন্য সুইমার ট্যালেন্ট হান্টসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। এ উদ্যোগ আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের সাঁতারকে আরও বেশী সুপরিচিত করবে।’

সাঁতার অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সায়লা ফারজানা প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে মুন্সিগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম উপস্থিত থেকে সাঁতার প্রতিযোগিতা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন