বিজ্ঞাপন

জবির মানবিক বিভাগে ভর্তি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ

October 4, 2018 | 6:58 pm

।। জবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘ইউনিট-২’ (মানবিক শাখা) এর ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। আগামী শনিবার (৬ অক্টোবর) সকাল ১০টা থেকে ১১:৩০টা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ মোট চারটি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০০০১ থেকে ২১০৭৯৯ পর্যন্ত, পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে (আই.ই.আর, জবি) ২১০৮০০ থেকে ২১২৮৩৭ পর্যন্ত, বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২১২৮৩৮ থেকে ২১৪৫৩১ পর্যন্ত, ঢাকা কলেজিয়েট স্কুলে ২১৪৫৩২ থেকে ২১৫৫৭৮ পর্যন্ত এবং ঢাকা গভরমেন্ট মুসলিম হাই স্কুলে ২১৫৫৭৯ থেকে ২১৬৭১৫ পর্যন্ত লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত রোলধারী পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, আগামী শনিবারের লিখিত ভর্তি পরীক্ষার জন্য ৭৮৮টি (৭৭০+১৮) আসনের বিপরীতে ১৪,৫৭১ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন। এতে আসন প্রতি লড়বেন ১২ জন পরীক্ষার্থী।

বিজ্ঞাপন

আসন বিন্যাস ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাবে। এছাড়াও সফলভাবে আবেদনকৃত পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষার তারিখ,সময় ও আসন বিন্যাস আবেদনের সময়ে দেওয়া মোবাইল নম্বরে SMS এর মাধ্যমে জানানো হয়েছে।

সারাবাংলা/জেআর/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন