বিজ্ঞাপন

রাজশাহীতে পুলিশ পেটানো মামলার আসামির ‘বন্দুকযুদ্ধে’ মৃত্যু

October 7, 2018 | 10:47 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজশাহী : রাজশাহীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন আলো (৪৯) নামের একজন মারা গেছেন। ডিবি পুলিশের দাবি, নিহত আলো একজন মাদক ব্যবসায়ী।

শনিবার (৭ অক্টোবর) রাত সাড়ে তিনটার দিকে নগরীর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল ও একটি শ্যুটারগান উদ্ধার করা হয়েছে।

ডিবি জানিয়েছে, আলোর বিরুদ্ধে পুলিশের উপর হামলা, হত্যা ও মাদক দ্রব্য আইনে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

নগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার (এসি) ইফতে খায়ের আলম জানান, গত ১ অক্টোবর মধ্যচর এলাকায় পুলিশের উপর হামলা ঘটনার মামলায় আলো এজাহারের তিন নম্বর আসামি ছিলেন। আলো নগরের মতিহার থানার ডাশমারী এলাকার মোক্তার হোসেনের ছেলে। গত সিটি করপোরেশন নির্বাচনে আলামগীর হোসেন ২৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

এসি ইফতে খায়ের আলম আরো বলেন, গত ১ অক্টোবর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়ে গোয়েন্দা পুলিশের এএসআই মাহবুব ও কনস্টেবল সুজন কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ ঘটনায় কাটাখালি থানায় পুলিশ বাদি হয়ে ৪১ জনের নাম উল্লেখ্য করে ৯১ জনকে আসামি করে মামলা করে। ওই মামলার আসামিদের ধরতে মধ্যচর এলাকায় পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষায় গুলি ছোঁড়ে। দুই পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গোলাগুলি হয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ওই এলাকায় তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় আলামগীর হোসেনকে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন