বিজ্ঞাপন

জঙ্গি ও মাদকের বিরুদ্ধে প্রচারাভিযান চালাবে ঢাবি শিক্ষার্থীরা

October 13, 2018 | 9:26 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাবি: সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিয়ের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধের লক্ষ্যে দেশব্যাপী প্রচারাভিযান চালাবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বৃত্তি পাওয়া এই শিক্ষার্থীর আগামী ২০ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত সাত দিনব্যাপী এই প্রচার অভিযানে অংশ নেবে।

শনিবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব চৌধুরী সিনেট ভবনের এই প্রচার অভিযান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ. কে. আজাদ, মহাসচিব রঞ্জন কর্মকার, সিনিয়র সহসভাপতি মোল্লা মো. আবু কাওসার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন বিশ্ববিদ্যালয়ের ১ হাজার ১২০ শিক্ষার্থীকে প্রতি মাসে ২ হাজার ৫০০ টাকা করে বৃত্তি প্রদান করছে।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের ছুটিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা নিজ নিজ এলাকায় গিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং যুব সমাজের সঙ্গে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিয়ের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধের লক্ষ্যে এই প্রচারাভিযান পরিচালনা করবেন বলে তারা অঙ্গীকার করেছে।

সারাবাংলা/কেকে/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন